পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মাইক্রোবাস ও অটোরকিশার মুখোমুখি সংঘর্ষে আহমেদ উল্লাহ (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পটিয়া থানার এবাদত খানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সানজানা খানম বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় আহত ৪ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এর মধ্যে একজনের মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। ঘটনাস্থলেই তিনি মারা গেছেন। এছাড়া আরও ৩ জনের আঘাত গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ আলী বলেন, চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী মাইক্রোবাস ও বিপরীত দিকে থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ৪ জন গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM