জাতীয় দলের ম্যানেজারের পদত্যাগ

জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার সাব্বির খান পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) তিনি বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খানের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

- Advertisement -

আকরাম খান তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করলেও কি কারণে পদত্যাগ করেছেন তা গোপন রেখেছেন। মুঠোফোনে তিনি বলেছেন, ‘সাব্বির খান পদত্যাগপত্র বিসিবিকে দিয়েছে। এর থেকে বেশি কিছু বলা এই মুহুর্তে বলা সম্ভব না।’

- Advertisement -google news follower

জাতীয় দলের স্থায়ী কোন ম্যানেজার না থাকায় সাব্বির খান দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন। বিশেষ করে কোভিডকালিন যতগুলো সিরিজ আয়োজন হয়েছে ম্যানেজারের দায়িত্ব সাব্বির খান সামলেছেন। এছাড়া ক্রিকেট পরিচালনা বিভাগের সিনিয়র ম্যানেজার পদে বিসিবিতে চাকরি করছেন।

বিকেএসপি থেকে উঠে আসা সাব্বির খান ৫৭টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচ ও ৫১টি লিস্ট এ ম্যাচ খেলেছেন। স্পিন অলরাউন্ডার সাদা পোশাকে ব্যাটিংয়ে সেঞ্চুরিসহ ১ হাজার ২৫৩ রান ও বল হাতে ২১৩টি উইকেট পেয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM