তেলের দাম না কমালে পরিবহন ধর্মঘট চলবে

জ্বালানি তেলের দাম না কমালে চলমান পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হবে না বলে জানিয়েছে ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন। শনিবার (৬ নভেম্বর) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করার পর তারা এমনটি জানিয়েছেন।

- Advertisement -

ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশনের অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব বলেছেন, ‘আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট প্রত্যাহার করা হবে না। এটা মন্ত্রীকে আমরা জানিয়েছি। মন্ত্রী আমাদের বলছেন, এটা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে আজকে যেকোনো সময় আমাদের আবার ডাকবেন। আমরা এখন সেই অপেক্ষায় আছি, তার আগ পর্যন্ত ধর্মঘট চলবে।’

- Advertisement -google news follower

আবদুল মোতালেব আরও বলেছেন, ‘আমরা মন্ত্রীকে বলেছি, জ্বালানি তেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। একইসঙ্গে বিভিন্ন সেতুর বাড়তি টোলও কমাতে হবে।’

এর আগে বুধবার (৩ নভেম্বর) ভোক্তা পর্যায়ে ডিজেল ও কেরোসিনের মূল্য প্রতি লিটার ৬৫ টাকা থেকে বাড়িয়ে ৮০ টাকা করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ। অর্থাৎ প্রতি লিটারে দাম বেড়েছে ১৫ টাকা। এর পরিপ্রেক্ষিতে সারা দেশে চলছে পরিবহন ধর্মঘট।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM