পুড়েছে ১৮ দোকান-ঘর, আহত ৬

বান্দরবানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পুড়েছে ১৮টি দোকান-ঘর। এ ঘটনায় ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

দমকল বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলা শহরের ক্যাচিংঘাটা বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পুড়ে গেছে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান এবং ৪টি বসতবাড়ি। ক্ষতিগ্রস্ত হয়েছে পাশ্ববর্তী আরো বেশ কয়েকটি দোকান ও বসতবাড়ি।

- Advertisement -google news follower

খবর পেয়ে বান্দরবান এবং সাতকানিয়ার দমকল বাহিনীর ৩টি ইউনিটসহ স্থানীয়রা দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় অগ্নিদ্বগ্ধ হন জেসমিন আক্তার, মো. আনিসুর রহমান, মো. জাহাঙ্গীর, শাহাদাত, নওশাদ ও রনি দত্ত। অগ্নিদগ্ধদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্য গুরুতর আহত জেসমিন আক্তারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ৪০ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা ব্যবসায়ীদের।

- Advertisement -islamibank

সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, চা’র দোকান থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ১৮ দোকান-ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে পরে জানানো হবে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM