মুখ লুকিয়ে বিমানবন্দর ছাড়লেন ক্রিকেটাররা

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারেই সুবিধা করতে পারেনি বাংলাদেশ দল। সুপার টুয়েলভ পর্বে নিজেদের খেলা পাঁচ ম্যাচের পাঁচটিতেই হার। সুপার টুয়েলভে খেলা প্রথম দল হিসেবে দেশের পথ ধরে লাল-সবুজের প্রতিনিধিরা। মাঠের পারফরম্যান্সে বিধ্বস্ত টাইগাররা। দেশে ফিরেও লুকাইতে চাইলেন মলিন মুখগুলো।

- Advertisement -

৪ নভেম্বর শেষ হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ। খালি হাতে আজ দেশে ফিরছে দল। যদিও একসঙ্গে নয়, দুই ধাপে দেশে ফিরছেন ক্রিকেটাররা। শুরুতে আজ (শুক্রবার) দেশে এসেছেন শরিফুল ইসলাম, নাইম শেখ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আফিফ হোসেন ও শামীম পাটোয়ারীসহ ৮ ক্রিকেটার। সঙ্গে ছিলেন টিম ম্যানেজমেন্টের ৩ সদস্য।

- Advertisement -google news follower

এরপর রাত ১১টায় ফেরার কথা আছে সৌম্য সরকার, নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসানের। দুই ভাগে দল দেশে ফিরলেও আমিরাতে থেকে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও লিটন দাস। পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটি নিয়েছেন তারা।

আজ প্রথম পর্বে যারা ফিরেছেন তাদের কেউই কথা বলেননি বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে। নিজ নিজ গাড়িতে মাথা নিচু করে বিমানবন্দর ত্যাগ করেন তারা। অনেকে ক্যামেরার লেন্স থেকে নিজেদের মুখ লুকােনোর চেষ্টাও করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM