চমেকে সংঘর্ষ: ছাত্রলীগের একাংশের মামলায় গ্রেফতার ২

চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) বিবাদমান ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছে ছাত্রলীগের একাংশ। এ ঘটনায় এখন পর্যন্ত দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

শনিবার (৩০ অক্টোবর) রাতে পাঁচলাইশ থানায় এ মামলা দায়ের করা হয়। এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আকিবকে মারধরের ঘটনায় ৫৮তম ব্যাচ ৫ম বর্ষের শিক্ষার্থী তৌফিকুর রহমান বাদি হয়ে ১৬ জনকে আসামি করে  এ মামলাটি দায়ের করেন। মামলায় ৭ থেকে ৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

- Advertisement -google news follower

পাঁচলাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, মামলা দায়েরর পর রাতেই ক্যাম্পাস থেকে রক্তিম দে (২১) ও এনামুল হোসেন ওরফে সীমান্ত (২১) নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এর আগে গত শুক্র ও শনিবার ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করা হয় । সেই সঙ্গে ঘটনা তদন্তে সার্জারি বিভাগের প্রফেসর ডা. মতিউর রহমানকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে ৫ সদস্যের তদন্ত কমিটি।

- Advertisement -islamibank

এদিকে আহত আকিবের মাথায় অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউতে রাখা হয়েছে বলে জানান চমেক হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান অধ্যাপক ডা. রঞ্জন কুমার নাথ।

আকিবের বাবা গোলাম ফারুক মজুমদার জানান, অস্ত্রোপচারের পর আকিবের জ্ঞান ফিরেছে। তবে এখনো সে শঙ্কামুক্ত নয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM