মাংস না দেওয়ায় বিয়ের অনুষ্ঠানে সংঘর্ষ

সাতকানিয়ায় বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে বর ও কনে পক্ষের সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন। শনিবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে এই ঘটনা ঘটে।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, বিয়েতে মাংস কম দেওয়া নিয়ে বর ও কনে পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। দুই পক্ষ স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করবে বলে জানিয়েছে।

- Advertisement -google news follower

ছাদাহা ইউনিয়ন চেয়ারম্যান মো. মোশাদ হোসেন চৌধুরী বলেন, বর পক্ষকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী কনে পক্ষ খাবার সরবরাহ করতে পারেনি। এ নিয়ে দুই পক্ষের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয়পক্ষের ৫-৬ জন আহত হয়েছেন। ঘটনার পর দুই পক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করা হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM