নরসিংদীতে আধিপত্য নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, ২ যুবক নিহত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (অক্টোবর) সকালে চরাঞ্চলের কাচারিকান্দিতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাচারিকান্দি এলাকার মরফত আলীর ছেলে সাদিব মিয়া (১৯) এবং আসাদ মিয়ার ছেলে হিরণ মিয়া (৩৫)।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই কাচারিকান্দি এলাকার বড় শাহ আলম ও ছোট শাহ আলম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলে। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে উত্তেজনা ও বিরোধ চরম আকার ধারণ করছিল। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়ায়। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে ৭ জন আহত হয়।

এ সময় ঘটনাস্থলেই ছোট শাহ আলম গ্রুপের হিরণ মিয়া ও সাজু মিয়ার মৃত্যু হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, আধিপত্য বিস্তাকে কেন্দ্র করেই এ সংঘর্ষের ঘটনা। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM