কুমিল্লার পূজামণ্ডপের ঘটনায় অভিযুক্ত ৪ জন রিমান্ডে

কুমিল্লা নগরের নানুয়ার দিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননায় অভিযুক্ত ইকবাল হোসেনসহ চারজনের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

- Advertisement -

শনিবার (২৩ অক্টোবর) দুপুর ১টার দিকে কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক মিথিলা জাহান মিতা এই রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ।

- Advertisement -google news follower

ইকবাল ছাড়া অন্য তিন আসামি হলেন— দারোগাবাড়ি মাজারের সহকারী খাদেম হুমায়ুন কবির ও ফয়সাল আহমেদ এবং ঘটনার দিন ৯৯৯-এ কল করা ইকরাম হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জানান, দুপুর ১২টার দিকে আসামিদের কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে তোলা হয়। এসময় পুলিশ অভিযুক্ত চারজনের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে আদালত তাদের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

- Advertisement -islamibank

উল্লেখ‌্য, দেশে উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা চলাকালে গত ১৩ অক্টোবর ভোরে কুমিল্লা নগরীর নানুয়ার দীঘির পাড়ের ওই পূজামণ্ডপে পবিত্র কোরআন শরীফ পাওয়ার অভিযোগ উঠে। ওই ঘটনার পর গত এক সপ্তাহ ধরে ঢাকা ও কুমিল্লা পুলিশের কয়েকটি দল তদন্তে নামে। তারা ঘটনাস্থলের আশপাশের বিভিন্ন স্থান থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বিশ্লেষণ করেন।

দীর্ঘ তদন্ত ও অনুসন্ধানের পর ইকবাল হোসেনের বিষয়ে নিশ্চিত হন তারা। পরে এ ঘটনায় জড়িত প্রধান সন্দেহভাজন ইকবাল হোসেনকে (৩২) কক্সবাজার জেলা পুলিশের একটি দল বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেপ্তার করে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM