২৪ ঘণ্টায় চট্টগ্রামে মৃত্যু নেই, শনাক্তের হার ০.৬৫

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। যাদের ৮ জন নগরের, আর দুইজন হাটহাজারী ও আনোয়ারার বাসিন্দা। এদিন করোনায় কারো মৃত্যু হয়নি।

- Advertisement -

শনিবার (২৩ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে ৯টি ল্যাবে ১ হাজার ৫১৬টি নমুনা পরীক্ষা হয়। পরীক্ষার তুলনায় সংক্রমণের হার শূন্য দশমিক ৬৫ শতাংশ।

- Advertisement -google news follower

চবি ল্যাবে ১২৮টি নমুনার মধ্যে ৪ জন, বিআইটিআইডি ল্যাবে ৫০৮টি নমুনা পরীক্ষা করে ১ জন, চমেক ল্যাবে ৮৬টি নমুনার মধ্যে ৪ জন, সিভাসু ল্যাবে ২৪টি নমুনার মধ্যে ১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৬৭টি নমুনার মধ্যে ১ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ১৫৫ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৭৩ হাজার ৯২৮ জন এবং উপজেলা এলাকায় ২৮ হাজার ২২৭ জন। এছাড়া মোট মৃত্যুবরণকারী ১ হাজার ৩১৮ জনের মধ্যে ৭২১ জন মহানগর এবং ৫৯৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM