হাটহাজারীতে বাসের ধাক্কায় নিহত ২

হাটহাজারীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক নম্বর গেইট এলাকায়  বাসের ধাক্কায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন  গুরুতর আহত হন।

- Advertisement -

বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মদনহাট এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো. নাছির উদ্দীন (৫৫) ও ফতেয়াবাদ এলাকার বাসিন্দা মো. রুবেল হোসেন (২৫)। আহত দীলিপ কুমার চৌধুরী (৪৫) স্থানীয় ভবানীপুর এলাকার মৃত সুনীল কুমার চৌধুরীর ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, একটি মিনি পিকআপে ডেকোরেশনের মালামাল তোলার সময় চট্টগ্রামগামী একটি বাস ডেকোরেশন মালিক ও শ্রমিকসহ তিনজনকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে নাছির উদ্দীন ও রুবেল হোসেনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দিলীপ কুমারকে নিউরো সার্জারী ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।

চমেক হাসপাতালের কর্মরত পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার জয়নিউজকে বলেন, আহত তিনজনকে সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে আনা হলে দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত দীলিপ কুমারকে ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM