অর্ধযুগ পূর্তিতে বর্ণিল আয়োজন জেকেএ ওয়ার্ল্ড ফেডারেশনের

0

বর্ণিল আয়োজনে উদ্‌যাপিত হয়েছে জেকেএ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি। একইসঙ্গে অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় কাউন্সিল সভা।

রোববার (১৭ অক্টোবর) নগরের চিটাগং ক্লাবে এসব আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে সারা দেশ থেকে আগত কাউন্সিলর ও জেলা প্রতিনিধিরা অংশ নেন।

সভায় আগামী দুই বছরের জন্য কর্মপরিকল্পনা ও কর্মপন্থা নির্ধারণ, সাব কমিটি গঠন এবং নতুন নির্বাহী কমিটির রূপরেখা প্রণয়ন করা হয়।

দ্বিতীয় পর্বে ছয় বছর পূর্তিতে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেকেএ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় আ জ ম নাছির উদ্দীন দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণের মাধ্যমে জেকেএ সোতোকান কারাতে দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার উদ্যোগ গ্রহণে নতুন কমিটির প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হাসান জাহিদ তুষার। স্বাগত বক্তব্য রাখেন জেকেএ ইসি কমিটির চেয়ারম্যান শাহ্জাদা আলম। উপস্থিত ছিলেন জাতীয় কারাতে প্রশিক্ষক সেনসেই তেতসুরো কিতামূরা।

পুরো অনুষ্ঠান সমন্বয় করেন জেকেএর কান্ট্রি রেপেসেনট্রেটিভ সেনসেই তুলু উস শামস্, জেকেএর জিএস শিহান রতন তালুকদার এবং জেকেএর এক্সিকিউটিভ ডিরেক্টর সেনসেই ইমতিয়াজ সেলিম।

জয়নিউজ
আরও পড়ুন
লোড হচ্ছে...