হাটহাজারীতে মাদক বিক্রেতাকে কারাদণ্ড

মাদক সেবন ও বিক্রির অপরাধে মো. হান্নান (২৫) নামে এক ব্যক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত যুবক হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের পূর্ব মেখল প্রজারি তালুকদার বাড়ির আবদুল হালিমের পুত্র।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৯ অক্টোবর) বিকেলে ইউএনও রুহুল আমিন ও সহকারী উপ পরিদর্শক নুরুল আমিন তাদের দল নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় হাটহাজারী বাস স্টেশনের দরবার হোটেলের পেছন থেকে হান্নানকে ৯টি ইয়াবাসহ আটক করে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী হাটহাজারীর ইউএনও রহুল আমিন বলেন, বেশ কিছুদিন ধরে হান্নান ইয়াবা সেবন ও বিক্রি করে আসছিল। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সেবন ও বিক্রির জন্য নিজের কাছে ইয়াবা রাখার অপরাধে হান্নানকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।
হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর জানান, দণ্ডপ্রাপ্ত হান্নানকে পুলিশ হেফাজতে বুধবার (১০ অক্টোবর) আদালতে পাঠানো হয়েছে।

- Advertisement -

জয়নিউজ/আল্পনা

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM