বন্দরে বিদেশি জাহাজের ২ নাবিকের মৃত্যু

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে অবস্থানরত একটি বিদেশি জাহাজের দুই নাবিক মারা গেছেন। তাদের মরদেহ ময়নাতদন্ত শেষে আন্তর্জাতিক নিয়মে নিজ দেশে ইউক্রেনে ফেরত পাঠানোর প্রস্তুতি নিচ্ছে জাহাজটির স্থানীয় এজেন্ট।

- Advertisement -

বন্দর ও চমেক হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘এমভি এপি অ্যাস্টেরা’ বন্দরের আলফা অ্যাংকরেজ এলাকায় অবস্থান করছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) একজন নাবিকের নিজের কেবিন থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আরেকজন নাবিক হৃদরোগে আক্রান্ত হন। তাকে বোটে করে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

জাহাজটির স্থানীয় এজেন্ট শোরলাইন সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হোসাইন টুটুল জানান, হঠাৎ অসুস্থ হয়ে বিদেশি জাহাজের দুই নাবিক মারা গেছেন। আন্তর্জাতিক নিয়মে মরদেহ ময়নাতদন্ত করে ফ্লাইটে নিজ দেশে ফেরত পাঠানোর প্রস্তুতি নিচ্ছি আমরা।

বন্দর সচিব মো. ওমর ফারুক বলেন, একটি বিদেশি জাহাজের দুইজন নাবিক আকস্মিকভাবে অসুস্থ হয়ে মারা গেছেন। বিষয়টি জাহাজটির স্থানীয় এজেন্ট দেখভাল করছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM