প্রবাসীকে অপহরণ করে মুক্তিপণ আদায়, অস্ত্রসহ মূল হোতা সালাম গ্রেফতার

রাঙামাটির চন্দ্রঘোনা থানা এলাকায় বাগান বাড়ি থেকে চাঞ্চল্যকর প্রবাসী নুরুল আলম অপহরণ ও মুক্তিপণ আদায়ের ঘটনায় আব্দুস সালাম (৬০) নামের এক সন্ত্রাসীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের মীরের খিলের পাহাড়ি এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে চন্দ্রঘোনা থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় বন্দুর ও গুলি উদ্ধার করা হয়। সালাম ওই এলাকার নজির আহমদের ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, গত ১০ সেপ্টেম্বর  রাত ১টার দিকে  অস্ত্রের মুখে চন্দ্রঘোনার ধলিয়া মুসলিম পাড়ার ‘মিম কৃষিজীবী খামারে’ ঢুকে নুরুল আলমকে অপহরণ করে নিয়ে যায় ১০ থেকে ১২ জন সশস্ত্র সন্ত্রাসী। অপহরণের ৬৩ ঘণ্টা পর পাঁচ লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে উদ্ধার হয়েছিলেন নুরুল আলম। এ ঘটনার নেপথ্য নায়ক ছিল গ্রেফতার আব্দুস সালাম।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, গ্রেপ্তার নুরুল আলম অপহরণ ঘটনার মূল নায়ক। তাঁর মাধ্যমেই মুক্তিপণ হিসেবে মোটা অংকের টাকা নিয়ে ছাড়া হয়েছে অপহৃত নুরুল আলমকে। বুধবার, তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত চক্রের অন্যান্য সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান চলছে বলে জানান পুলিশে এ কর্মকর্তা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM