বাজারে সবজি-মুরগির দামে উর্ধ্বগতি

নগরের বাজারগুলোতে গত সপ্তাহের মতো বিক্রি হচ্ছে বেশিরভাগ নিত্যপণ্য। তবে বেড়েছে সোনালি মুরগিতে প্রতিকেজি ৪০ টাকা এবং লেয়ারে ৩০ টাকা পর্যন্ত দাম বেড়েছে। এছাড়া গত সপ্তাহের চেয়ে সবজির দাম কিছুটা বেড়েছে।

- Advertisement -

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) নগরের রেয়াজউদ্দিন বাজার, চকবাজার ও কাজীর দেউড়ি বাজার ঘুরে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

শিম ১০০ টাকা, টমেটো  ৯০ টাকা, গাজর ১০০ টাকা,  বেগুন ৮০ টাকা, করলা ৬০ টাকা,  টমেটো ১০০ টাকা, বরবটি ৫০ টাকা, চাল কুমড়া ৪০ টাকা,  লাউ ৫০ টাকায়, মিষ্টি কুমড়ার ৪০ টাকা, চিচিঙ্গা ৪০ টাকা, পটল ৪০ টাকা, ঢেঁড়স ৪০ টাকা, কাকরোল ৬০ টাকায় বিক্রি হচ্ছে।

প্রতিকেজি মুরগি ৩০ থেকে ৪০ টাকা বেড়েছে। ব্রয়লার মুরগি ১৪৫ থেকে ১৫০ টাকা, সোনালী মুরগি ২৯৫ থেকে ৩১০ টাকায় ও লেয়ার মুরগি বিক্রি হচ্ছে ৩০০ টাকায় বিক্রি হচ্ছে। গরুর মাংস ৫৫০ টাকা ও ছাগলের মাংস ৮০০ টাকায় বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

এদিকে প্রতিকেজি শুকনা মরিচ ১৫০ থেকে ২৫০ টাকা, রসুনের ৮০ থেকে ১৩০ টাকা, আদা ১০০ টাকা, হলুদ ১৬০ টাকা বিক্রি হচ্ছে।

মাছের বাজারে প্রতিকেজি  তেলাপিয়া ১৫০ থেকে ১৬০ টাকা, রুই মাছ ২৫০ থেকে ২৭০ টাকা, কাতল ২৮০ টাকা, লইট্যা ১২০ টাকা, চিংড়ি ৬০০ থেকে ৭০০ টাকা, ইলিশ মাছ ৩০০ থেকে ৪০০ টাকা, রূপচাঁদা ৬০০ টাকা, সিলভার কাপ ১৪০ টাকায় বিক্রি হচ্ছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM