১৫ দফা দাবিতে কর্মবিরতি, বন্ধ ট্রাক-প্রাইমমুভার চলাচল

সারা দেশে সড়কে পুলিশী হয়রানি বন্ধসহ ১৫ দফা দাবিতে তিনদিনের কর্মবিরতি পালন করছে বাংলাদেশ কাভার্ডভ্যান-ট্রাক-প্রাইমমুভার পণ্যপরিবহণ মালিক এসোসিয়েশন ও ট্রাকচালক শ্রমিক ফেডারেশন।

- Advertisement -

কর্মবিরতির কারণে আজ মঙ্গলবার ভোর থেকে চট্টগ্রাম বন্দরে কোনো পন্যবাহী গাড়ি বাহির কিংবা প্রবেশ করেনি। ফলে বন্দর থেকে পণ্য বোঝায় কন্টেইনার ডেলিভারি বন্ধ রয়েছে। দ্রুত বিষয়টি সমাধান না হলে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হবে আমদানি রপ্তানিকারকরা।

- Advertisement -google news follower

আন্ত:জেলা মালামাল পরিবহণ সংস্থার নেতারা জানান, মোটরযান মালিকদের উপর চাপিয়ে দেওয়া বর্ধিত আয়কর বাতিল, সবধরনের মোটরযানে নিয়োজিত সড়ক পরিবহণ শ্রমিকদের রাষ্ট্রীয় বিভিন্ন বাহিনীর মতো রেশনিং সুবিধার আওতায় আনাসহ ১৫টি দাবিতে সকাল থেকে সারা দেশে পন্যবাহী কোনো কাভার্ডভ্যান-ট্রাক-প্রাইমমুভার রাস্তায় নামেনি। দাবি আদায় না হওয়া পর্যন্ত সংগঠনটি তাদের কর্মসূচি চালিয়ে যাওয়ার কথাও জানান।

এদিকে ২৪ সেপ্টেম্বর ৭২ ঘন্টার কর্মবিরতি শেষ হলে ১০ দফা দাবিতে ২৭ সেপ্টেম্বর থেকে ৪৮ ঘন্টার কর্মবিরতি পালন করবে বাংলাদেশ কাভার্ডভ্যান-ট্রাক-প্রাইমমুভার পণ্যপরিবহণ মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM