মুরগিতে বেড়েছে দাম, অপরিবর্তিত সবজি-মাছ

নগরের বাজারগুলোতে সপ্তাহের ব্যবধানে দাম বেড়েছে মুরগির। ব্রয়লার মুরগি ১০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ১৪৫ টাকা। তবে গত সপ্তাহের মতো বিক্রি হচ্ছে সবজিসহ অন্যান্য পণ্যের দাম।

- Advertisement -

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) নগরের রিয়াজউদ্দিন বাজার, চকবাজার ও কাজির দেউড়ি বাজার ঘুরে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

প্রতিকেজি কুমড়া ৩৫ টাকা, পেঁপে ২০ টাকা, চিচিঙ্গা ৪৫ টাকা, টমেটো ১০০ টাকা, পটল ৪৫ টাকা, আলু ২২ টাকা, বেগুন ৮০ টাকা, কাঁচামরিচ ৮০ থেকে ৮৫ টাকা, শসা ৪৫ টাকা, প্রতি পিস  লাউ আকারভেদে বিক্রি হচ্ছে ৪০ থেকে ৫০ টাকা, কাঁকরোল ৪০ টাকায় বিক্রি হচ্ছে।

মাছের বাজারে প্রতিকেজি তেলাপিয়া ১৫০ টাকা, রুই ২৬০ থেকে ২৬৫ টাকা, চিংড়ি ৬৫০ থেকে ৭০০ টাকা, কৈ মাছ (ফার্ম) ১৫০ টাকা, ইলিশ মাছ ৯০০ থেকে ১৩০০ টাকা, রূপচাঁদা ১২শ টাকায় বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

প্রতিকেজি সয়াবিন তেল ১৪৫ টাকা, রসুন ৫০ টাকা, পেঁয়াজ ৫০ থেক ৫৫ টাকা, রসুন ১১০ থেকে ১২০  টাকা, আদা ১৩০ থেকে ১৬০ টাকায় বিক্রি হচ্ছে।

এদিকে লেয়ার মুরগি ৩০ টাকা বেড়ে ২৬০ টাকা হয়েছে। বাজারে প্রতিকেজি খাসির মাংস  ৮০০ টাকা, গরুর মাংস ৫৮০ থেকে ৬০০ টাকা দরে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM