গায়কের কপাল থেকে পৌনে দুইশ কোটি টাকার হীরা ছিনতাই!

শখ করে অনেক যুবক কানের দুল পরেন। কিন্তু কপালে গর্ত করে হীরা বসানোর ঘটনা কেউ আগে দেখেছেন বলে মনে হয় না। গত ফেব্রুয়ারিতে তিনি কপাল খোদাই করে ১৭৫ কোটি টাকার হীরা বসিয়েছিলেন লিল উজি ভার্ট নামে আমেরিকান একজন র‌্যাপার গায়ক। তার আসল নাম সিমের উডস।

- Advertisement -

তার এ অভিনব কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছিল, কপালে গর্ত করে বড় একটি গোলাপি হীরা বাসিয়ে মাথা ঝাকাচ্ছেন লিল উজি ভার্ট। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘বিউটি ইস পেইন’।

- Advertisement -google news follower

আর কপাল থেকে পৌনে দুইশ কোটি টাকার সেই সম্পদটি ছিনিয়ে নিলেন ভক্তরা

সম্প্রতি সিএনএনসহ আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শখের সেই হীরাটি ছিনিয়ে নিয়েছে তার ভক্তরা।

- Advertisement -islamibank

মহামূল্যবান ওই গোলাপি হীরা তিনি কিনেছিলেন একজন গহনা ডিজাইনারের কাছ থেকে।

তার রক্তাক্ত হওয়ার ছবিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন লিল। শো করার সময় তিনি যখন মঞ্চ থেকে দর্শকদের মাঝে নেমে আসেন, তখনই তাকে ঘিরে ধরেন ভক্তরা। তার অভিযোগ, ভক্তদের মধ্যে থেকেই কেউ হীরাটি তুলে নিয়েছেন।

লিল বলেন, ২০১৭ সালে এই হীরাটি চোখে পড়ে। তারপর থেকেই কেনার সিদ্ধান্ত নেই। ২০০ কোটি টাকায় সেটি গহনা ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনি। এ ঘটনায় আমি খুব ব্যথিত।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM