হাসিনা মহিউদ্দিনের নেতৃত্বে জিইসি মোড়ে সমাবেশ

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেছে নগর মহিলা আওয়ামী লীগ। জিইসি মোড়ে চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনের নেতৃত্বে আয়োজিত সমাবেশে দেয়া বক্তব্যে রায়ের প্রতি সন্তোষ করেন সংগঠনের নেতারা। বুধবার (১০ অক্টোবর) সকাল থেকে জিইসি মোড় এলাকায় অবস্থান নেন তারা।

- Advertisement -

এ সময় হাসিনা মহিউদ্দিন বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলার পর বাংলাদেশের মানুষের হৃদয়ে জমা ক্ষোভের প্রশমন ঘটাবে এ রায়। রায়ের জন্য আমাদের দীর্ঘ ১৪ বছর অপেক্ষা করতে হয়েছে। জননেত্রী শেখ হাসিনা বেঁচে গিয়েছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নয়ন আর সমৃদ্ধির পথে হাঁটছে। এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো নির্বাচিত করতে হবে।

- Advertisement -google news follower

এদিকে রায়ের আগে থেকে জিইসি মোড় ঘিরে সতর্ক অবস্থায় ছিল পুলিশ। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় এ এলাকায়। পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ বলেন, এ রায়কে ঘিরে যেকোন অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে সতর্ক রয়েছে পুলিশ।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM