চট্টগ্রামে করোনায় মৃত্যু বাড়ছেই

চট্টগ্রামে করোনায় কমছে না মৃত্যু। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪ জন। এদিকে করোনা শনাক্ত হয়েছে ১৩৩ জনের। এনিয়ে মোট আক্রান্ত ১ লাখ ৪৫২ জন।

- Advertisement -

বুধবার (৮ সেপ্টেম্বর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা যায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ৫০৯টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৬টি নমুনা পরীক্ষায় ১৫ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৮০টি নমুনা পরীক্ষায় ২৮ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২১৩টি নমুনা পরীক্ষায় ৩০ জন  এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৪৬টি নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪৯টি নমুনা পরীক্ষা করে ৫ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৭৫টি নমুনা পরীক্ষা করে ৫ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৬টি নমুনা পরীক্ষা করে ২ জন, মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৪ জন এবং এপিকে ৭৭ টি নমুনা পরীক্ষা করে ১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

আরটিআরএল ল্যাবে ৯টি নমুনা পরীক্ষা করে ১জনের শরীরে করোনা পজেটিভ হয়েছে।

এছাড়া অ্যান্টিজেন টেস্টে ২৫টি, ল্যাব এইডে ২টি এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩টি নমুনা পরীক্ষা করা হয়। এতে কারো শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মেলেনি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৮৭ জন এবং উপজেলায় ৪৬ জন বাসিন্দা রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM