আন্দরকিল্লায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় দায়ের মামলার রায় শুনে আন্দরকিল্লা এলাকায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ। মিছিল শেষে সমাবেশ থেকে এ রায়ে সন্তোষ প্রকাশ করে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতারা।

- Advertisement -

এ সময় বক্তারা বলেন, জাতি আজ কলঙ্কমুক্ত হয়েছে। বিচারের মাধ্যমে দেশে আইনের শাসন সু-প্রতিষ্ঠিত হয়েছে। আগামী নির্বাচনে ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারী তারেক রহমানের দলকে জনগণ চূড়ান্তভাবে প্রত্যাখান করবে।

- Advertisement -google news follower

আন্দরকিল্লা মোড়ের এ সমাবেশে অংশ নেয় দেওয়ান বাজার, আন্দরকিল্লা, জামালখান ও বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা। বুধবার সকাল ১১টা থেকে এ সমাবেশ শুরু হয়।

এতে সভাপতিত্ব করেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাসেম বাবুল। বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানস রক্ষিত, দেওয়ান বাজার ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকবাল হাসান ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা জাফর আহম্মদ, দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুফিয়ান সিদ্দিকী।

- Advertisement -islamibank

সমাবেশ পরিচালনা করেন দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব সিদ্দিকী।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM