চন্দনাইশে শোক দিবসের অনুষ্ঠানে গোলাগুলি, আহত ৪

0

চন্দনাইশ উপজেলায় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার জন আহত হয়েছে বলে জানা গেছে।

সোমবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাশিমুপর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর বিক্ষুদ্ধ স্থানীয়রা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে রেখেছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান করছে। চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় বাগিচাহাট এলাকায় একুশে আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভার আয়োজন করা হয়। এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

তিনি বক্তব্য শেষ করার কিছুক্ষণের মধ্যেই সভাস্থলে গোলাগুলি শুরু হয়। সভামঞ্চ লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। একপর্যায়ে সভায় উপস্থিত নেতারা নিকটস্থ একটি কমিউনিটি সেন্টারে আশ্রয় নিলে সেখানেও হামলার ঘটনা ঘটে। এতে কমপক্ষে চার জন আহত হয়েছে।

হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করার পর একটি পক্ষ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। বর্তমানে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান করছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...