অপহরণের পর মুক্তিপণ দাবি, এএসপিসহ ৩ পুলিশ আটক

দিনাজপুরের চিচিরবন্দর উপজেলায় মা ও ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের সময় রংপুর জোনের সিআইডির সহকারী পুলিশ সুপার মো. সারোয়ার কবিরসহ তিন পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে উপজেলার বাঁশেরহাট থেকে তাদের আটক করা হয়। বুধবার (২৫ আগস্ট) দুপুরে আটকের সত্যতা নিশ্চিত করেন রংপুর জোনের সিআইডির ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) আতাউর রহমান।

- Advertisement -google news follower

আটককৃত অন্য দুইজন হলেন— রংপুর জোনের সিআইডির সহকারী উপপরিদর্শক (এএসআই) হাসিনুর রহমান ও কনস্টেবল আহসানুল হক।

চিচিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্ত শেষে বিস্তারিত জানাবো।’

- Advertisement -islamibank

সিআইডির ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) আতাউর রহমান বলেন, আটককৃত তিনজনের একজন এএসপি, একজন এএসআই এবং একজন কনস্টেবল। এএসআই ও কনস্টেবল গত ২১ আগস্ট থেকে ১০ দিনের ছুটিতে রয়েছেন।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার আরও বলেন, ‘সরকারি গাড়ি ব্যবহার না করে আমার অনুমতি ছাড়া ভাড়া করা গাড়ি নিয়ে অপারেশনে যান তারা। আটক হওয়ার পর আমাকে জানানো হয়েছে। তারা যে আমাদের স্টাফ তা আমি জানাচ্ছি। এর বাইরে কিছু জানি না।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM