চট্টগ্রামে করোনা: একদিনে ব্যবধানে কমেছে মৃত্যু, শনাক্তও

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় কমেছে আক্রান্ত ও মৃত্যু। চট্টগ্রামে ২৯২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এছাড়া মৃত্যু হয়েছে ৩ জনের।

- Advertisement -

বুধবার (২৫ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, এদিন অ্যান্টিজেন টেস্ট সহ চট্টগ্রামে ১০টি ল্যাবে ১ হাজার ৬৬৮টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭৮ নমুনা পরীক্ষায় ৪৭ জন, বিআইটিআইডি ল্যাবে ৫৬৫ নমুনা পরীক্ষায় ৮০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৭ নমুনা পরীক্ষায় ৪৩ জন, ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৪২ নমুনা পরীক্ষায় ৫০ জন করোনাভাইরাস শনাক্ত হয়।

বেসরকারি ইমপেরিয়াল ল্যাবে ৬৪ নমুনা পরীক্ষায় ১৩ জন, শেভরন ল্যাবে ১৭১ নমুনা পরীক্ষায় ১ জন, মেডিকেল সেন্টার হাসপাতালে ১৮ নমুনা পরীক্ষায় ৪ জন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৬৩ নমুনা পরীক্ষায় ১৩ জন এবং এন্টিজেন টেস্টে ১১৮টি নমুনা পরীক্ষায় ১৭ জনের  করোনা রোগী শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৬২ নমুনা পরীক্ষায় ১৩ জন করোনা পজিটিভ হন।

নতুন আক্রান্তদের মধ্যে নগর ১৪৩ জন  এবং উপজেলার ১৪৯ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM