বাহরাইনে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

বাহরাইনে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশিসহ পাঁচজন নিহত হয়েছেন। সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৭টায় দেশটির সালমান ইন্ডাস্ট্রিয়াল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

এতে গুরুতর আহত একজনকে স্থানীয় হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিউ) ভর্তি করা হয়েছে। কর্মস্থল থেকে ফেরার পথে তারা এ দুর্ঘটনার শিকার হন।

- Advertisement -google news follower

দুর্ঘটনায় নিহত পাঁচজনের মধ্যে দুইজন বাংলাদেশি ও দুইজন পাকিস্তানি নাগরিক বলে নিশ্চিত হওয়া গেছে। অন্য একজনের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, নিহত সোহাগ হোসেনের (৩৭) বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার দেশগাঁও গ্রামে। তিনি ওই গ্রামের জুনাব আলীর ছেলে। দাদুন (৩৫) মাদারীপুর জেলার শিবচর থানার উকিলকান্দি গ্রামের মতি মাদবরের ছেলে।

- Advertisement -islamibank

এ বিষয়ে বাংলাদেশ দূতাবাসের সঙ্গে যোগাযোগ করা হলে রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তিনি নিজে বিষয়টি তদারকি করছেন। এরই মধ্যে নিহত ব্যক্তিদের বাড়িতে জানানো হয়েছে এবং তারা যে কোম্পানিতে কর্মরত ছিলেন সেই কোম্পানির মালিকদের সঙ্গে কথা হয়েছে।

নিহতদের মরদেহ দেশে পাঠানো ও তাদের যাবতীয় পাওনা আদায় করে স্বজনদের কাছে পাঠানোর সব ধরনের সহযোগিতা করবে বাংলাদেশ দূতাবাস।— বলেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM