লালখান বাজারে ময়লা নিয়ে ঝগড়ার জেরে বৃদ্ধ খুন

নগরের খুলশীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুল মালেক (৭০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন।

- Advertisement -

রোববার (২২ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে লালখান বাজার মতিঝর্ণা ৫ নম্বর লেনে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় প্রতি রাতে আব্দুল মালেকের বাসার সামনে ময়লা ফেলতেন আলাউদ্দিন নামের এক কসাই। বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন ওই বৃদ্ধ। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন আলাউদ্দিন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে বাঁশ দিয়ে বৃদ্ধ খালেককে পিটিয়ে মেরে ফেললেন আলাউদ্দিন।

স্থানীয়রা জানান, আলাউদ্দিন প্রতিদিন রাতে দলবল নিয়ে মদ খেয়ে পথচারীসহ প্রতিবেশীদের হয়রানি করতেন। রোববার রাতে আব্দুল মালেক এর প্রতিবাদ করাতে আলাউদ্দিনের স্ত্রীসহ পরিবারের সদস্যদের সঙ্গে তার ঝগড়া বাঁধে। একপর্যায়ে তাকে বাঁশ দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুঠিয়ে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

খুলশী থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান গণমাধ্যমকে বলেন, ময়লা ফেলা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আলাউদ্দিন পলাতক আছেন। তবে তার স্ত্রী আনোয়ারা বেগম আনুকে (৪০)  আটক করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM