চট্টগ্রামে করোনা: উপজেলায় বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা

চট্টগ্রামে নগরে আনুপাতিক হারে করোনার শনাক্ত ও মৃত্যু কমেলেও গ্রামাঞ্চলে দুটোই বেড়েছে। গত ২৪ ঘণ্টার ২৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে ১৪৫ জন বিভিন্ন উপজেলার। এই সময়ে করোনায় মারা যাওয়া ৮ জনের ৬ জনই বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

রোববার (২২ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজ ও চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ৯৭২ নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯৬ নমুনা পরীক্ষায় ৬১ জন, বিআইটিআইডি ল্যাবে ৭৪৯ নমুনা পরীক্ষায় ৬৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২২০ নমুনা পরীক্ষায় ৪২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬৫ নমুনা পরীক্ষায় ৫৭ জন, আরটিআরএল ল্যাবে ১৬ নমুনা পরীক্ষায় ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া শেভরন ল্যাবে ২৪০ নমুনা পরীক্ষায় ১৮ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪৪ নমুনা পরীক্ষায় ১৭ জন, মেডিকেল সেন্টার হাসপাতালে ২৪ নমুনা পরীক্ষায় ৬ জন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪৮ নমুনা পরীক্ষায় ৬ জন এবং ১৬৯ অ্যান্টিজেন টেস্টে ২৩ জন করোনা রোগী শনাক্ত হয়।

- Advertisement -islamibank

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজে একটি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM