সেই উজি অস্ত্রের উৎসের সন্ধান দিলেন মডেল পিয়াসা

0

রাজধানীর বারিধারার বাসা থেকে মাদকসহ আটক মডেল পিয়াসা ভয়ঙ্কর সেই উজি অস্ত্রের উৎসের তথ্য দিয়েছেন। পিয়াসা জানিয়েছেন, যে উজি অস্ত্র হাতে নিয়ে তিনি ছবি তুলেছিলেন, সেটার মালিক ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনির ওরফে ইনডেক্স মুনির। ছবিটিও মুনিরের অফিসে তোলা।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতে তোলা হয় পিয়াসাকে। এ সময় তিনি মাদক মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পিয়াসার মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

জবানবন্দিতে উজি অস্ত্রের উৎসের পাশাপাশি আরও গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন পিয়াসা। সিআইডির জেরায় তিনি ফাঁস করেছেন অনেকের নাম। যারা তার সিন্ডিকেটে কাজ করেছেন। গরুর পেটে হীরা পাচার, মধ্যপ্রাচ্যে নারীর পাচার, দেশ থেকে অর্থ পাচারসহ বিভিন্ন তথ্য দিয়েছেন তিনি। এমনটাই জানা গেছে সূত্রে।

কয়েক মাস আগে রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে মোসারাত জাহান (মুনিয়া) নামে এক তরুণীর মরদেহ। ঘুরে ফিরে এখানেও আলোচনায় আসে পিয়াসার নাম। এবার ওই তরুণীর বোন নুসরাত জাহান বাদী হয়ে মামলা করেন। মামলার এজাহারে উঠে এসেছে পিয়াসার নাম। এর রেশ কাটতে না কাটতেই আবার আলোচনায় সেই পিয়াসা।

গত ১ আগস্ট রাতে মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি। রাজধানীর বারিধারার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বাড়িতে তল্লাশির এক পর্যায়ে বিভিন্ন কক্ষে থাকা বিপুল মদ, ইয়াবা ও সিসা খাওয়ার সরঞ্জাম উদ্ধার হয়। যেগুলো পিয়াসা নিজেই আইনশৃঙ্খলা বাহিনীকে বের করে দেন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...