চট্টগ্রামে পাহাড় কাটায় একজনকে জরিমানা

চট্টগ্রামে পাহাড় কাটায় নাসির উদ্দিন (৩৭) নামে একজন ব্যক্তিকে ২ লাখ ৪৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) নগরের বায়েজিদের সমবায় আবাসিক প্রকল্প এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

- Advertisement -

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মহানগর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ নুরুল্লাহ নুরী জানান, পরিবেশ অধিদপ্তরের অনুমোদন ছাড়া পাহাড় কাটা ও ছাড়পত্রবিহীন বহুতল ভবন নির্মাণের দায়ে নাসির উদ্দিনকে ২ লাখ ৪৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -google news follower

এছাড়া ছাড়পত্রবিহীন বহুতল ভবন নির্মাণের দায়ে ড্রীমল্যান্ডকে ২৫ হাজার টাকা, ছাড়পত্র ও ইটিপিবিহীন প্রতিষ্ঠান পরিচালনার দায়ে মেসার্স আল্লামা ওয়াশিং প্লান্টকে ১ লাখ টাকা, ছাড়পত্র নবায়নবিহীন ও ইটিপি অকার্যকর রেখে প্রতিষ্ঠান পরিচালনার দায়ে ফেব্রিক কানেকশানকে ৭৫ হাজার টাকা ও ছাড়পত্রবিহীন ফার্নিচার কারখানা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে মেগা ফার্নিচারকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM