চিকিৎসার নামে প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার

চট্টগ্রামের বন্দর থানাধীন মাইলের মাথা এলাকা থেকে ভুয়া এমবিবিএস ডাক্তার পরিচয়ধারী ২ প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

গ্রেপ্তারকৃতরা হলেন— পটিয়া উপজেলার মৃত পরিমল চৌধুরীর ছেলে যীশু চৌধুরী (৪৪) ও জোরারগঞ্জ থানার গোবিন্দুপর গ্রামের সুনীল চন্দ্র মজুমদারের ছেলে আশীষ মজুমদার (৩৮)।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, বন্দর থানার মাইলের মাথা এলাকায় সিফাত মেডিকেল হল নামের ফার্মেসি এবং শাহ আব্দুল মালেক মেডিকেল নামের চেম্বারে যীশু চৌধুরী ও আশীষ মজুমদার নামে দুই ব্যক্তি ভুয়া এমবিবিএস ডাক্তার পরিচয়ে চেম্বার খুলে চিকিৎসার নামে রোগীদের সাথে প্রতারণা করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভুয়া ডাক্তার বলে স্বীকার করেন। পরে তাদের ফার্মেসি এবং চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরনের ভুয়া ডাক্তারি সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM