চট্টগ্রামে করোনায় প্রতিদিনই বাড়ছে মৃত্যু, আক্রান্তে উচ্চহার

চট্টগ্রামে প্রতিদিন আশঙ্কাজনকভাবে বাড়ছে মৃতের সংখ্যা। সে সাথে বাড়ছে আক্রান্তও। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের করোনা মৃত্যু হয়েছে ১৫ জনের। আর শনাক্ত হয়েছে ৯২৫ জন। চট্টগ্রাম মোট মৃত্যু ৮৫৬ জন। অন্যদিকে করোনা আক্রান্ত হয়েছে মোট ৭২ হাজার ৫৯২ জন।

- Advertisement -

মঙ্গলবার (২০ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা যায় চট্টগ্রামে ২ হাজার ৫৩৭ নমুনা পরীক্ষায় হয়েছে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৮৯ নমুনা পরীক্ষায় ১৩৩ জন, বিআইটিআইডি ল্যাবে ৬০২ নমুনা পরীক্ষায় ১৪৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষা করা হয় ১৭৭ নমুনা পরীক্ষায় ৬২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬৯ নমুনা পরীক্ষায় ১১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫২ নমুনা পরীক্ষায় ৭২ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬১ নমুনা পরীক্ষায় ৩৩ জন, মেডিকেল সেন্টারে ৪০ নমুনা পরীক্ষায় ১৪ জন এবং এপিক হেলথ কেয়ারে ১৫১ নমুনা পরীক্ষায় ৭৪ জন এবং এন্টিজেন টেস্টে ৭৩৪ নমুনা পরীক্ষায় ২৪০ জনের করোনা রোগী শনাক্ত হয়।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৫৪ নমুনা পরীক্ষায় ৩৬ জনেরর পজেটিভ হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ নমুনা পরীক্ষায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে ৫৫৩ জন নগরের এবং ৩৭২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM