৩০ লাখ টাকার ৫৯ রোল এসএস কয়েল উদ্ধার, গ্রেফতার ৪

লুপ  ফ্রেইট লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের আত্মসাৎ করা এসএস কয়েলের ৫৯টি রোল উদ্ধার করেছে সদরঘাট থানা পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (১২ জুন) নগরের পশ্চিম মাদারবাড়ী দোভাষ সড়ক চৌধুরী মার্কেটের নিচতলা থেকে  এসব মালামাল উদ্ধার করা হয়। ৫৯টি এস এস কয়েলের ওজন ৮ হাজার ৬৭০ কেজি। যার অনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

- Advertisement -google news follower

এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতারও করা হয়েছে। গ্রেফতাররা হলেন, মো. মজিবুর রহমান য়িাল (৩০), মো. মাসুম (৩৪), মো. বাবুল মিয়া (৩০) ও মো নুরুল হুদা (৪৬) ।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য দেন উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক।

- Advertisement -islamibank

৩০ লাখ টাকার ৫৯ রোল এসএস কয়েল উদ্ধার, গ্রেফতার ৪

তিনি আরো বলেন, মুজিবুর রহমান রিয়েল নামে এই ব্যক্তি বিভিন্ন ট্রান্সপোর্ট ব্যসায়ীদের যোগাযোগ করে বন্দর থেকে মালামাল পরিবহনের জন্য চুক্তি করে। পরে অন্যান্য ব্রোকারের মাধ্যমে ট্রাক ভাড়া নেন। ট্রাকে মালামাল লোড করে কিছুদূর যাওয়ার পর ট্রাক ড্রাইভারকে ফোন করে মালামাল পূর্বের গন্তব্যে পরিবর্তন করে অন্য এক জায়গায় যাওয়ার  নির্দেশ দেয়। এরপর সে মালামালগুলো আত্মসাৎ করে অন্য জায়গায় বিক্রি করে দেয়।

এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আমিনুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) মুজাহিদুল ইসলাম, সদরঘাট থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াৎ হোসেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM