বাঁশখালীতে যুবকের হামলায় নিহত ১, আহত ৩

0

বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড দাসপাড়া এলাকার নূর উদ্দীন সিকদার বাড়ির ফাতেম বেগম ঝাঁড়ফুঁক করতেন। মাইঝপাড়ার যুবক এহসানের সঙ্গে এক মেয়ের সর্ম্পক গড়ে উঠে। মেয়েটিকে বশে রাখতে ফাতেমা বেগমের কাছ থেকে ডাবপড়া-তাবিজ নেন এহসান। কিন্তু কোনো কাজ না হওয়ায় আবার সে কবিরাজ ফাতেমার কাছে আসেন। আবার এসে এহসান ডাবপরা নেন এবং ডাবটি কেটে দিতে বলেন। হঠাৎ ডাব কাটার দা নিয়ে ফাতেমার উপর হামলা চালায় এহসান। বাধা দিতে গেলে ফাতেমার মেয়ে ও বাড়ির গৃহপরিচারিকাকে কুপিয়ে আহত করে এহসান।

পরে আহতদের উদ্ধার করে বাঁশখালীতে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় কবিরাজ ফাতেমাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোমবার (১২ জুলাই) সকালে সাড়ে ৬টার দিকে উপজেলার  বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমা বেগম (৪৬) ওই এলাকার মোস্তাক আহমেদ সিকদারের স্ত্রী। আহতরা হলেন-জান্নাতুল ফেরদৌস (২২), রাবেয়া (৪০) ও বৃষ্টি (৯)।  এ ঘটনায় জড়িত এহসানকে স্থানীয়রা আটক করেছে পুলিশে সোর্পদ করেছে।

চমেক হাসপাতালের এএসআই আলাউদ্দীন তালুকদার জানান, সকাল পৌনে ১০টার দিকে বাঁশখালী থেকে আহত চারজনকে হাসপাতালে আনা হয়। এসময় ফাতেমা বেগমকে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। অন্য তিনজন হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...