স্বেচ্ছাসেবী সংগঠন শিখর’র নতুন কমিটি গঠন

চট্টগ্রামের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন শিখর’র ২০২১-২২ সেবা বর্ষের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২ জুলাই) রাতে সংগঠনের অনলাইনে এক সভায় এ কমিটি গঠন করা হয়।

- Advertisement -

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ড্রিমার্স করপোরেশনের পরিচালক ও চট্টগ্রাম খুলশী লিও ক্লাবের নির্বাহী সদস্য মো. মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুস সামাদ রিফাত।

- Advertisement -google news follower

সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. মাসুদুর রহমান, যুগ্ম প্রতিষ্ঠাতা জয়ন্ত বড়ুয়া, প্রতিষ্ঠাকালীন সদস্য আজিজুল হক ও সাবেক সভাপতি মাহতাব রুমী।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, ‘শিখর’ চট্টগ্রামের নগরসহ ৫ উপজেলা শাখার মাধ্যমে প্রায় ৪ শতাধিক সেচ্ছাসেবী নিয়ে শিখর নেগেটিভ ব্লাড ব্যাংক এর মাধ্যমে নগরের বিভিন্ন স্থানে রক্তের প্রয়োজনে রক্ত সংগ্রহ করাসহ নানাবিধ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

- Advertisement -islamibank

‘নতুন কমিটিতে দুজন দক্ষ সংগঠক সভাপতি ও সম্পাদক হিসাবে নির্বাচিত হওয়ায় আমরা আশাবাদী। যে তাদের কর্মদক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে সংগঠনের সামাজিক কর্মকাণ্ড সামনে দিকে এগিয়ে নিয়ে যাবে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM