শাহজালালে ফুলের টবে কোটি টাকার সোনা, যাত্রী গ্রেপ্তার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর সঙ্গে থাকা ফুলের টব থেকে এক কোটি ৬ লাখ টাকা মূল্যের সোনা জব্দ করেছেন ঢাকা কাস্টম হাউসের এয়ারপোর্ট সি শিফটের কর্মকর্তারা।

- Advertisement -

শুক্রবার (২ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে স্বর্ণসহ গ্রেপ্তার করা হয় সৌদি আরব থেকে আসা জসিম মিয়ার নামের ওই যাত্রীকে। জসিম মিয়ার বাড়ি নরসিংদী জেলায়।

- Advertisement -google news follower

ঢাকা কাস্টম হাউস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিমের কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন স্থানে নজরদারি বাড়ান। গতকাল বৃহস্পতিবার (১ জুলাই) রাত পৌনে ৩টায় সৌদি আরবের জেদ্দা থেকে জাজিরা এয়ারওয়েজের একটি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এরপর গ্রিন চ্যানেল অতিক্রমের সময় জসিম মিয়ার আচরণ সন্দেহজনক মনে হলে তাকে থামান কাস্টমস কর্মকর্তারা। এসময় তার কাছে থাকা ব্যাগেজ ও ফুলের টব স্ক্যানিং করা হলে তাতে ধাতব পদার্থের অস্তিত্ব মেলে।

- Advertisement -islamibank

একপর্যায়ে টবে লুকিয়ে রাখা দুটি স্বর্ণদণ্ড পাওয়া যায়। যার ওজন প্রায় এক কেজি ৬০০ গ্রাম। জব্দ সোনার আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি ৬ লাখ টাকা। পরে ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM