চট্টগ্রামে করোনা: একদিনে আরো ৪ মৃত্যু, আক্রান্ত ৪২১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছে ৪২১ জনের। এনিয়ে মোট আক্রান্ত ৫৯ হাজার ৭৩৭ জন। করোনায় গত ২৪ ঘণ্টায়  করোনায় মারা গেছেন আরো ৪ জন।

- Advertisement -

শুক্রবার (২ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামের ১১টি ল্যাবে ১হাজার ২৩২টি নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৮টি নমুনা পরীক্ষা করে ৪৪ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৪৬টি নমুনা পরীক্ষায় ১২৩ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৬৯ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩৭টি নমুনা পরীক্ষায় করে ৩৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিকে বেসরকরি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১২২টি নমুনা পরীক্ষা করে ১৪ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ১৬০টি নমুনা পরীক্ষা করে ৪৯ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪১টি নমুনা পরীক্ষা করে ২১ জন, চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ৬৪টি নমুনা পরীক্ষা করে ১৫ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ৩৯টি নমুনা পরীক্ষা করে ২৬ জনের শরীরের করোনা পজেটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৩টি নমুনা পরীক্ষা করে ১৯ জনের  করোনা শনাক্ত হয়েছে।

এদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি। এছাড়া এন্টিজেন টেস্টে ২৪টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ৭ জনের।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ২৮৪ জন এবং উপজেলার ১৩৭ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM