প্রাচীর গুঁড়িয়ে দখল তুললেন ইউএনও

হাটহাজারী পৌর এলাকার পশু হাসপাতাল সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা দখলমুক্ত  করতে অভিযান পরিচালনা করেছেন স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমীন।  এ সময় সড়কের দুই পাশ দখল করে রাখা বিভিন্ন ভবন, দোকানপাট, সীমানা প্রাচীর বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়।

- Advertisement -

সোমবার (৮ অক্টোবর)সকাল ১০টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত হাটহাজারী পৌরসভার ফটিকা গ্রামে এই অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

ইউএনও জানান, জনগুরুত্বপূর্ণ সরকারি পশু হাসপাতাল সড়কটির দুই পাশের বড় একটি অংশ প্রভাবশালীরা দীর্ঘদিন ধরে দখল করে রেখেছিল। প্রায় ২২ ফুট পর্যন্ত প্রশস্ত এই সড়কটি অবৈধ দখলের ফলে ৮-১০ ফুটে এসে ঠেকেছিল। এর ফলে এই সড়কে যানবাহন চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটে।

সড়কটি অবৈধ দখলমুক্ত করতে স্থানীয় এলাকাবাসী দীর্ঘদিন ধরে দাবি করে স্থানীয় সাংসদ, মন্ত্রীসহ প্রশাসনের বিভিন্ন মহলে স্মারকলিপি প্রদান করে। সর্বশেষ সোমবার উচ্ছেদ অভিযান পরিচালনা করে সড়কটি দখলমুক্ত করা হয়।

- Advertisement -islamibank

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন পৌর সচিব বিপ্লব চৌধুরী, উপ সহকারী প্রকৌশলী বেলাল উদ্দীন খাঁন, পৌর সহায়ক কমিটির সদস্য মো. সোলাইমান, মো. জাফর, মো. নাছির প্রমুখ।

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM