করোনা টিকার রেজিস্ট্রেশন শুক্রবার থেকে করতে পারবেন প্রবাসীরা

সারাদেশে করোনা টিকার রেজিস্ট্রেশন শুক্রবার  (২ জুলাই) থেকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) ৫৩টি কেন্দ্রে করোনার টিকার রেজিস্ট্রেশন করতে পারবেন প্রবাসীরা। এর মাধ্যমে সুরক্ষা ওয়েবসাইটে টিকার জন্য নিবন্ধন করা যাবে।

- Advertisement -

বৃহস্পতিবার (১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এ কথা জানান প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।

- Advertisement -google news follower

সৌদি আর কুয়েত প্রবাসীদের করোনা টিকা দেওয়া হচ্ছে এমন তথ্য পাওয়ার পর এদিন সকাল থেকেই কুর্মিটোলা জেনারেল হাসপাতালের এসে ভিড় করতে থাকেন প্রবাসীরা।

পরে মন্ত্রী এসে আশ্বাস দেন শিগগিরই নির্দিষ্ট কাঠামোর মধ্যে নিয়ে আসা হবে পুরো প্রক্রিয়া।

- Advertisement -islamibank

ইমরান আহমদ বলেন, প্রবাসী কর্মীদের ভ্যাকসিন সংক্রান্ত সমস্যা আগামী এক মাসের মধ্যে সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। এ বিষয়ে সরকারের সদিচ্ছার কোনো অভাব নেই। আমরা কাজ করে যাচ্ছি। প্রবাসী কর্মীরা সহজে কর্মস্থলে ফিরতে পারবেন। সেজন্য সিঙ্গেল টিকার ডোজ আনার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়কে উদ্যোগ নিতে বলা হয়েছে।

এর আগে গত ২৪ জুন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বলেছিলেন, বিদেশগামী কর্মীদের ভ্যাকসিন প্রাপ্তিতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রবাসীদের হোটেল কোয়ারেন্টাইন বাবদ ২৫ হাজার করে টাকা প্রদান করা হচ্ছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM