চট্টগ্রামে করোনা: একদিনে আরো ৫ মৃত্যু, আক্রান্ত ছাড়াল অর্ধ সহস্র

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরো পাঁচজনের মৃত্যু হয়েছে। এনিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৭০৬ জনে। এদিন করোনা শনাক্ত হয়েছে ৫৫২ জন। মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৯ হাজার ৩১৬ জনে।

- Advertisement -

বৃহস্পতিবার (১ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪০ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৬৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১৪০ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫৫ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

এছাড়া বেসরকারি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৮ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৫ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪২ জন এবং অ্যান্টিজেন টেস্টে ৪০ জন করোনা রোগী শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে দুইজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৩৯৬ ও উপজেলার ১৫৬ জন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM