চকরিয়ায় বিএনপির ২ শতাধিক নেতা-কর্মীর আ’লীগে যোগদান

কক্সবাজারের চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপির অন্তত ২ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। সোমবার (৮ অক্টোবর) দুপুরে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলমের বাসভবনে এসে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

- Advertisement -

বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কফিল উদ্দিন জয়নিউজকে বলেন, বমুবিলছড়ি ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন ও যুবদলের সহ-সভাপতি জামাল উদ্দিনের নেতৃত্বে ইউনিয়ন বিএনপি ও যুবদলের অন্তত ২ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম বিএনপি নেতাকর্মীদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে দলে বরণ করে নেন।

- Advertisement -google news follower

বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা প্রসঙ্গে নাসির উদ্দিন জয়নিউজকে বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখেই ইউনিয়ন বিএনপি ও যুবদলের অন্তত ২০০ নেতাকর্মীহ আমরা আওয়ামী লীগে যোগদান করেছি। আমরা এতোদিন ভুল রাজনীতি করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আমরা আওয়ামী লীগে যোগদান করেছি।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে উপজেলা বিএনপি’র এক নেতা জয়নিউজকে বলেন, আওয়ামী লীগে যারা যোগদান করেছেন তারা বিএনপির গুরুত্বপূর্ণ নেতা নন। তারা বিএনপির সমর্থক। সুবিধার জন্য তারা আওয়ামী লীগে যোগদান করেছে।

- Advertisement -islamibank

এ বিষয়ে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম জয়নিউজকে বলেন, ফুল দিয়ে আমি তাদের বরণ করে নিয়েছি। আওয়ামী লীগের উন্নয়নের চিত্র দেখেই বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছে। যোগদান করা নেতাকর্মীরা আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের সদস্য হওয়ার পর পর্যাক্রমে তাদের বিভিন্ন কমিটিতে স্থান দেয়া হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, আওয়ামী লীগ নেতা ছৈয়দ আলম, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ প্রমুখ।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM