চট্টগ্রামে করোনা: একদিনের ব্যবধানে আরো ৩ মৃত্যু, শনাক্ত ১০৭

চট্টগ্রামে একদিন মৃত্যুহীন থাকার পর ফের মৃত্যুর সংখ্যা বেড়েছ। গত ২৪ ঘণ্টায় করোনায় আবারো মারা গেছেন ৩ জন। এদিন করোনা শনাক্ত হয়েছে আরো ১০৭ জনের। এনিয়ে মোট আক্রান্ত ৫৫ হাজার ২৯৭ জন।

- Advertisement -

বুধবার (১৬ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৭টি ল্যাবে ৬৪৭টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২১৮টি নমুনা পরীক্ষায় ১৭ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩২টি নমুনা পরীক্ষায় ৪২ জন,  চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৩০টি  নমুনা পরীক্ষায় ৬ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৫০টি নমুনা পরীক্ষায় ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদিকে বেসরকারি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৩টি নমুনা পরীক্ষা করে ২ জন এবং মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৪টি নমুনা পরীক্ষা করে একজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪৮টি নমুনা পরীক্ষা করে ১৪ জন করোনা পজেটিভ শনাক্ত হয়।

এছাড়া, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪২টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬০ জন এবং উপজেলায় ৪৭ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM