চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনে কমেছে শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী কিছুটা কমেছে। এসময়ে আক্রান্তে হয়েছে আরো ১৫৮ জন। এনিয়ে মোট আক্রান্ত ৫৫ হাজার ১৯০ জন। তবে এদিন করোনা আক্রান্ত কেউ মারা যাননি।

- Advertisement -

মঙ্গলবার (১৫ জুন) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৯টি ল্যাবে নমুনা ৯৩৫টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪৯টি নমুনা পরীক্ষা করে ৭৩জন, বাংলাদেশ অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৪৬টি নমুনা পরীক্ষায় ১১জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮৭টি নমুনা পরীক্ষা করে ২৪ জনের করোনা ভাইরাস পাওয়া গেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ৭৯টি নমুনা পরীক্ষায় করে ১৩ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১২৬টি নমুনা পরীক্ষায় করে ৮ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৮টি নমুনা পরীক্ষায় করে ৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ১২টি নমুনা পরীক্ষা করে ৩ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ২৫টি নমুনা পরীক্ষা করে ৬ জনের শরীরের করোনা পজেটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৫টি নমুনা পরীক্ষা করে ৯জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪৮টি নমুনা পরীক্ষা করে দুই জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১০৬ জন এবং উপজেলায় ৫২ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM