রামেক করোনা ইউনিটে আরো ৮ মৃত্যু, লকডাউন নাটোর

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরো ৮ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

মৃতদের মধ্যে রাজশাহীর ৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রসহ বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

- Advertisement -google news follower

হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানিয়েছেন, মৃত ৮ জনের মধ্যে ৪ জন করোনা পজিটিভ ছিল, বাকি ৪ জনের ছিল উপসর্গ।

গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা ইউনিটে নতুন ৩৫ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ১৭ জন রাজশাহীর, ৯ জন চাঁপাইবাবগঞ্জের, নওগাঁর ৩ জন, মেহেরপুর, চুয়াডাঙ্গার একজন করে দুজন ভর্তি হয়েছেন। গেল ২৪ ঘণ্টায় ৪৮৮টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছে ১৯৯টি। করোনা শনাক্তের হার ৪০ শতাংশ।

- Advertisement -islamibank

এদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আজ সকাল ৬টা থেকে নাটোর জেলার নাটোর পৌরসভা ও সিংড়া পৌরসভায় ৭ দিনের লকডাউন শুরু হয়েছে।

লকডাউনের প্রথম দিনেই দুটি পৌরসভায় কঠোর অবস্থান নিয়েছে জেলা পুলিশ। নাটোর শহরের প্রবেশের ৪টি পথ বন্ধ করে দিয়েছে পুলিশ। হাসপাতালগামী এবং সবজির ও মাছের যানবাহন ছাড়া অন্য কোনো যানবাহন নাটোর শহরে প্রবেশ করতে দেয়নি পুলিশ। এছাড়া বিপণিবিতানসহ মার্কেটগুলো বন্ধ রয়েছে। শহরজুড়ে চলছে পুলিশের টহল।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM