চট্টগ্রামে ফের বাড়ল করোনা শনাক্ত

চট্টগ্রামে করোনায় মৃত্যুার সংখ্যা কমলেও ফের বেড়েছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১২৯ জন। করোনায় মারা গেছেন আরো ২ জন।

- Advertisement -

মঙ্গলবার (৮ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে  চট্টগ্রামের ৯টি ল্যাবে ১ হাজার ৪৩টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩০৪টি নমুনা পরীক্ষায় ৩৩ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৩৪টি নমুনা পরীক্ষায়২৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৮৩টি নমুনা পরীক্ষায় ২৪ জন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৯৫টি নমুনা পরীক্ষায় ১৫ জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে।

বেসরকারি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৬৫টি নমুনা পরীক্ষা করে ১০ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩০টি নমুনা পরীক্ষা করে ৮ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১১টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়।

- Advertisement -islamibank

তবে এপিক হেলথ কেয়ার ল্যাবে ৩টি নমুনা পরীক্ষা করে কারো  শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১৭টি নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

অন্যদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০১টি নমুনা পরীক্ষায় ৭ জনের করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৮৯ জন এবং উপজেলার ৪০ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM