পুলিশ দেখেই ইয়াবা গিলে ফেলল মাদক ব্যবসায়ী

চট্টগ্রামে পুলিশ দেখে উপায়ান্তর না পেয়ে ইয়াবা খেয়ে ফেলেছে এক মাদক ব্যবসায়ী। তারপরেও শেষ রক্ষা হয়নি তার। মুখে থাকা আরও কিছু ইয়াবাসহ গ্রেফতার হলো চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. শাহজাহান প্রকাশ শাহজাহান সিরাজ (৩৮)।

- Advertisement -

বৃহস্পতিবার (৩ জুন) দিবাগত রাতে নগরের ডবলমুরিং থানার চৌমুহনী এলাকার সিপিডিএল বিল্ডিংয়ের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৪ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘গোপান সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে চৌমুহনী এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশ দেখে মাদক ব্যবসায়ী শাহজাহান ইয়াবা গিলে ফেলে।

পুলিশের উপস্থিতিতে মুখের ভিতর থেকে ২৫ পিস ইয়াবা বের করা হলেও পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার কাছে মোট ৩৫ পিস ইয়াবা ছিল। ১০ পিস সে গিলে ফেলেছে।’

- Advertisement -islamibank

তিনি আরও জানান, শাহজাহান চৌমুহনী এলাকার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি টেকনাফ থেকে ইয়াবা এনে চট্টগ্রামে বিক্রি করেন। তার বিরুদ্ধে হালিশহর ও ডবলমুরিং থানায় ৪টি মামলা রয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM