চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনে আক্রান্ত ১১০

চট্টগ্রামে বেশকিছুদিন মৃত্যুতে উচ্চহার থাকলেও গত ২৪ ঘণ্টায় মারা যাননি কেউ। তবে আক্রান্তের সংখ্যায় তেমন একটা হেরফের হয়নি।  এদিন করোনায় আক্রান্ত হয়েছে আরো ১১০ জন। এনিয়ে মোট আক্রান্ত ৫৩ হাজার ৮৪৫ জন।

- Advertisement -

শুক্রবার (৪ জুন) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৭টি ল্যাবে ৭৯৮টি নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৫০টি নমুনা পরীক্ষায়  হয় ১৭ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮৬টি নমুনা পরীক্ষায় ২০ জন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৮টি নমুনা পরীক্ষা করে ৫২ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

বেসরকারি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৩টি নমুনা পরীক্ষা করে ৫ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১০৭টি নমুনা পরীক্ষা করে ৪ জন, চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৪টি নমুনা পরীক্ষা করে ৮ জন এবং পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি নমুনা পরীক্ষা করে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষা করে একজনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬৫ জন এবং উপজেলায় ৪৫ জন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM