কক্সবাজারে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত ২

0

কক্সবাজার শহরে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত আরও একজনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩১ মে) বিকেল ৪টায় দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ সিকদার বাজার এলাকায় শহরের আলোচিত আশু আলী ও রায়হান বাহিনীর সঙ্গে এ গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে শাহেদ (২৭) নামের একজন ঘটনাস্থলে মারা গেছে। তার বাড়ি টেকপাড়া চৌমহনীতে। অন্যদিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আঞ্জুমান (২৮)। এতে নিহত ও আহতরা সবাই রায়হান বাহিনীর সক্রিয় সদস্য।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন। তিনি বলেন, বিজিবি ক্যাম্প এলাকার আশু আলী বাহিনীর সঙ্গে রুমালিয়ারছড়া এলাকার রায়হান বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’জন মারা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছে আরও দু’জন। এরমধ্যে রায়হান বাহিনীর প্রধান রায়হান ও তার সহযোগী আঞ্জুমানও রয়েছে। আহত-নিহত তিনজনই রায়হান গ্রুপের।

রায়হানের বিরুদ্ধে দুইটি হত্যা মামলা ও একটি অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। আশু আলীর বিরুদ্ধে এক ডজনের ওপর মামলা রয়েছে বলে তিনি জানান।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...