ফেনীতে ট্রাফিক পুলিশ ইন্সপেক্টরের লাশ উদ্ধার

ফেনী শহরের হাজারী রোডের নিজ বাসা থেকে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর শফিকুল আযমের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) বিকেলে ফেনী পৌরসভার ১১নং ওয়ার্ডের মধ্যম চাড়িপুর এলাকার (চৌধুরী পাড়া) আশিক মঞ্জিলের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -

শফিকুল আযম ছাগলনাইয়া পৌরসভা এলাকায় কর্মরত ছিলেন। তার পরিবারের অন্য সদস্যরা ঢাকায় থাকেন। তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন হাজারী রোডের বাসাটিতে একা থাকতেন। তিনি ১৯৯৯ সালে চাকরিতে যোগ দেন। শফিকুলের বাড়ি টাঙ্গাইল জেলায়।

- Advertisement -google news follower

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় বলেন, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা তদন্তের জন্য কুমিল্লা থেকে সিআইডির একটি টিম ফেনীতে এসেছে। ঘটনাস্থল পরিদর্শন এবং আলামত সংগ্রহের পর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবুও মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM