আর্জেন্টিনার বদলে কোপা হবে ব্রাজিলে

কোপা আমেরিকার এবারের আসর আর্জেন্টিনায় হওয়ার কথা থাকলেও সেখানে হচ্ছে না। দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন (কনমেবল) জানিয়েছে, এবার স্বাগতিকের দায়িত্ব পেয়েছে ব্রাজিল

- Advertisement -

আগামী ১৩ জুন শুরু হয়ে এই টুর্নামেন্টের পর্দা নামার কথা আছে আগামী ১০ জুলাই। কনমেবল জানিয়েছে, টুর্নামেন্ট শুরু এবং শেষের তারিখে কোনো পরিবর্তন আসবে না। নির্ধারিত সময়ে মাঠে গড়াবে এবারের কোপা আমেরিকার আসর।

- Advertisement -google news follower

এর আগে এবারের কোপা যৌথভাবে আয়োজন করার কথা ছিল কলম্বিয়া ও আর্জেন্টিনার। কিন্তু রাজনৈতিক অস্থিরতার কারণে কলম্বিয়াকে আগেই স্বাগতিকের তালিকা থেকে বাদ দেওয়া হয়। এরপর শোনা যাচ্ছিল, এককভাবেই কোপা আয়োজন করতে পারে আর্জেন্টিনা। কিন্তু সোমবার (৩১ মে) আনুষ্ঠানিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কনমেবল জানায়, আর্জেন্টিনাতেও হচ্ছে না এবারের কোপা।

- Advertisement -islamibank

মূলত করোনাভাইরাসের কারণে দেশটিতে বর্তমানে চলছে নানা বিধিনিষেধ। বন্ধ রয়েছে ফুটবল ম্যাচ আয়োজনও। এ কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয় কনমেবল।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM